যে ঝড়ে ধসে যায় বিধাতার ঘর
- তালাল উদ্দিন ২৮-০৪-২০২৪

1. মনে বহে ঝড়/ যে ঝড়ে ভাঙ্গেনা/ কোন নগর বন্দর/ তবুও তা ঝড়/ যে ঝড়ে ধসে যায়/ বিধাতার ঘর।।____ 2. স্বপ্নগুলো ঝরে যায়/ বড় অসময়ে/ হাইভজ মেলে ডানা/ জীবনের বাঁকে/ চোরাবালি করে খেলা/ মনের ভেতর/ কেউ নেই, নেই কেউ/ আমার মতন।।____3. মনে বহে ঝড়/ যে ঝড়ে ভাঙ্গেনা/ কোন নগর বন্দর/ তবুও তা ঝড়/যে ঝড়ে ধসে যায়/ বিধাতার ঘর।।____ 4. নদীপাড়ে গড়ে ঘর/ এ তার ছল/ মন তার হবে না গো/ নদীর মতন/ যার দিকে ফিরে চায়/ জরাগ্রস্ত হয়/ অশীতিপর এ সমাজের/ হোক আজ লয়।।____ 5. মনে বহে ঝড়/ যে ঝড়ে ভাঙ্গেনা/ কোন নগর বন্দর/ তবুও তা ঝড়/ যে ঝড়ে ধসে যায়/ বিধাতার ঘর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Talal46
১১-০৪-২০১৯ ১২:০৭ মিঃ

অনেকদিন পর আপনাদের মাঝে হাজির হলাম কবিতা নিয়ে। আর হয়তোবা আসা হবেনা।